ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

স্বাস্থ্যমন্ত্রী আসছেন বলে খালি ঢামেকের ফুটপাত!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুন ৯, ২০১৪
স্বাস্থ্যমন্ত্রী আসছেন বলে খালি ঢামেকের ফুটপাত! স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম / ছবি : ফাইল ফটো

ঢাকা: জরুরি বিভাগের পঞ্চম তলায় ফেস্টুলা ওয়ার্ড উদ্বোধন করতে সোমবার বিকেলে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আসবেন। তার আগমনকে কেন্দ্র করে ঢামেকে বিস্ময়কর সাজগোজের পাশাপাশি সরিয়ে নেওয়া হয়েছে হাসপাতালের জরুরি বিভাগের সামনের সব দোকানপাট।



বিকেল ৩টায় স্বাস্থ্যমন্ত্রী আসবেন বলে সোমবার সকাল থেকেই অস্বাস্থ্যকর এ সব ভাতের ও টং দোকান সরিয়ে নেওয়ার কাজ চলছে ঢামেক জরুরি বিভাগের সম্মুখের রাস্তায়।

এ ব্যাপারে ঢামেক হাসপাতালের এক চতুর্থ শ্রেণীর কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে বাংলানিউজকে জানান, মন্ত্রী আসছেন, তাই পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ হাতে নেওয়া হয়েছে। পাশাপাশি জরুরি বিভাগের সামনে থাকা অস্বাস্থ্যকর ভাতের ও টং দোকানগুলো সরিয়ে নেওয়া হচ্ছে। কেননা মন্ত্রী এর আগে হাসপাতালে এসে এসব অস্বাস্থ্যকর দোকান সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়ে গিয়েছিলেন।

মন্ত্রী চলে গেলে আবার সন্ধ্যা থেকে এখানে দোকান বসে যাবে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

মন্ত্রীর আগমন উপলক্ষে ঢামেকের জরুরি বিভাগের চারপাশও পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে।

ঢামেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, হাসপাতালের জরুরি বিভাগের পঞ্চম তলায় ফেস্টুলা ওয়ার্ড উদ্বোধন ও পরিদর্শন করবেন মন্ত্রী। তার আগমনে আমাদের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।