ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

হোমিওপ্যাথি ইন্টার্ন চিকিৎসকদের ভাতা প্রদান কার্যক্রম শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
হোমিওপ্যাথি ইন্টার্ন চিকিৎসকদের ভাতা প্রদান কার্যক্রম শুরু ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুর: এখন থেকে হোমিওপ্যাথি ইর্ন্টান চিকিৎসকরা ভাতা পাবেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) ফরিদপুরের ইন্টার্ন চিকিৎসকদের মাঝে ভাতা প্রদানের মাধ্যমে দেশে হোমিওপ্যাথি বোর্ডের ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে ভাতা প্রদান শুরু হলো।



শহরের ঝিলটুলী চৌরঙ্গীর মোড়ে ফরিদপুর হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের মাঝে ভাতার চেক তুলে দেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়।
  
ফরিদপুর হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর এবিএম সাত্তার, আওয়ামী লীগ নেতা অ্যাড. সুবল চন্দ্র সাহা, ফরিদপুর হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক অধ্যক্ষ ডা. আব্দুর রাজ্জাক।

ইন্টার্ন চিকিৎসকদের পক্ষে বক্তব্য রাখেন মাহবুব হোসেন পিয়াল, বি এম মোস্তফা প্রমুখ।
   
প্রধান অতিথির বক্তব্যে ডা. দিলীপ কুমার রায় বলেন, সারাদেশে ৫৪টি হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন করা হয়েছে। এ চিকিৎসা সেবাকে মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে আরো আধুনিকায়ন করা হচ্ছে।
  
তিনি বলেন, আজ ফরিদপুরে ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে ভাতা প্রদানের মাধ্যমে দেশে এই প্রথম ভাতা প্রদানের কার্যক্রম শুরু হলো। পর্যায়ক্রমে সারা দেশেই ভাতা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।