ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

স্বাস্থ্যমন্ত্রীর পরিবারের নামে তদবিরে সতর্কতার আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
স্বাস্থ্যমন্ত্রীর পরিবারের নামে তদবিরে সতর্কতার আহ্বান

ঢাকা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, তার স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নামে তদবিরে সতর্ক থাকতে বলা হয়েছে। এই পরিবারের নাম ভাঙিয়ে তদবির করা প্রতারক চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধও জানানো হয়েছে।



সোমবার (২৬ অক্টোবর) মন্ত্রীর পক্ষ থেকে মন্ত্রণালয়ের তথ্য অফিসার পরীক্ষিৎ চৌধুরী জানিয়েছেন, চক্রটি সরাসরি বা ভুয়া টেলিফোনে বিভিন্ন জায়গায় তদবির চালাচ্ছে। এমনটি খোদ মন্ত্রীর নজরে এসেছে।

পরীক্ষিৎ জানান, স্বাস্থ্যমন্ত্রীর পরিবার থেকে কোনো ধরনের তদবিরকে প্রশ্রয় দেওয়া হয় না। তাই এ ধরনের কোনো টেলিফোন বা ব্যক্তিগত তদবির হলে তাৎক্ষণিক জড়িত ব্যক্তিকে আইন প্রয়োগকারী সংস্থার হাতে সোপর্দ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করা হলো।

এছাড়া স্বাস্থ্যমন্ত্রী, তার স্ত্রী বা পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে কোনো ভুয়া সুপারিশ করা হলে তা থেকে সতর্ক থাকতে সবাইকে অনুরোধ করা হয়েছে বলে জানান মন্ত্রণালয়ের তথ্য অফিসার।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
এসকেএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।