ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

স্বাস্থ্য

বাগেরহাটে তিন শতাধিক অন্তঃসত্ত্বাকে স্বাস্থ্যসেবা দিল সেনাবাহিনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২০
বাগেরহাটে তিন শতাধিক অন্তঃসত্ত্বাকে স্বাস্থ্যসেবা দিল সেনাবাহিনী অন্তঃসত্ত্বাকে স্বাস্থ্যসেবা দিল সেনাবাহিনী। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাগেরহাটের শরণখোলায় তিন শতাধিক অন্তঃসত্ত্বাকে বিনামূল্য চিকিৎসাসেবা দিয়েছে সেনাবাহিনী।  

বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৭ পদাতিক ডিভিশনের ২৮ পদাতিক ব্রিগেডের অধিনস্ত ৪৩ বীর ইউনিট ও সিএমএইচ বরিশালের উদ্যোগে এ চিকিৎসাসেবা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ক্যাম্প স্থাপন করে সোমবার (১৭ আগস্ট) দিনব্যাপী চিকিৎসাসেবা ও বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বরিশাল শেখ হাসিনা সেনাবাহিনীর ২৮ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আল মাসুম এই স্বাস্থ্য ক্যাম্প পরিদর্শন করেন। স্বাস্থ্যসেবা নিতে আসা অন্তঃসত্ত্বা মায়েদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজ খবর নেন। এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ৪৩ বীর ইউনিটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শামস ইয়াসীন খান পিএসসি, শরণখোল উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন, শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদসহ স্থানীয়রা উপস্থিত ছিলন।  

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।