ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

স্বাস্থ্য

স্বাস্থ্যের ডিজি করোনায় আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
স্বাস্থ্যের ডিজি করোনায় আক্রান্ত

ঢাকা: স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম ও অধিদপ্তরের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের লাইন ডিরেক্টর ডা. মিজানুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার (২০ মার্চ) বিকেলে ডা. মিজানুর রহমান এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের এনসিডিসির লাইন ডিরেক্টর এবং মুখপাত্র অধ্যাপক মোহাম্মদ রোবেদ আমিন বাংলানিউজকে বলেন, করোনার উপসর্গ দেখা দেওয়ার পর পরীক্ষা করা হলে দুই দিন আগে তাদের রেজাল্ট পজিটিভ এসেছে। দুজনই ভালো আছেন। নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন।

তিনি বলেন, লাইন ডিরেক্টর মিজানুর রহমানের সঙ্গে আমার কথা হয়েছে। তার পরিবারের সদস্যরাও আক্রান্ত হয়েছেন। ডিজি স্যারের এপিএস এবং পিএসও আক্রান্ত। এই দুজনের পুরো পরিবারও আক্রান্ত হয়েছে। স্যারের আশেপাশে যারা সবসময় থাকেন, তাদের অনেকেই এখন করোনা পরীক্ষায় পজেটিভ এসেছেন।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি সারা দেশে করোনাভাইরাসের টিকাদান শুরুর পর প্রথম দিন স্বাস্থ্য অধিদপ্তরের জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে নিয়ে করোনাভাইরাসের টিকা নিয়েছিলেন মহাপরিচালক আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। দেড় মাসের মাথায় টিকার দ্বিতীয় ডোজ দেওয়ার আগেই তার শরীরে সংক্রমণ ধরা পড়লো।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
পিএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।