ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

স্বাস্থ্য

খুলনায় করোনার দ্বিতীয় ডোজ নিয়েছেন সাড়ে ৩৭ হাজার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
খুলনায় করোনার দ্বিতীয় ডোজ নিয়েছেন সাড়ে ৩৭ হাজার খুলনায় করোনার দ্বিতীয় ডোজ নিয়েছেন সাড়ে ৩৭ হাজার। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় রোববার (১৮ এপ্রিল) মোট ছয় হাজার আটশ ৬০ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন। এর মধ্যে খুলনা সিটি করপোরেশন এলাকায় দুই হাজার আটশ ৮৬ জন এবং নয়টি উপজেলায় মোট তিন হাজার নয়শ ৭৪ জন।

উপজেলাগুলোর মধ্যে দাকোপে ৬৪৬ জন, বটিয়াঘাটায় ৬২৪ জন, দিঘলিয়া ৩৩২ জন, ডুমুরিয়া ৪৫৫ জন, ফুলতলা ৪৯৯ জন, কয়রা ২৪৫ জন, পাইকগাছায় ৪১২ জন, রূপসায় ৫৫৮ জন এবং তেরখাদায় ২০৩ জন দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেছেন। টিকা গ্রহীতাদের মধ্যে পুরুষ চার হাজার একশ এবং মহিলা দুই হাজার ৭৬০ জন।

এ পর্যন্ত খুলনা জেলায় মোট ৩৭ হাজার ৫৩৮ জন দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন। এর মধ্যে পুরুষ ২৫ হাজার ২৮৯ এবং মহিলা ১২ হাজার ২৪৯ জন।

খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য জানান।

সিভিল সার্জন সূত্রে জানা যায়, রোববার  প্রথম ডোজে মোট ৫৪৬ জন ভ্যাকসিন নিয়েছেন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকায় ২০৪ জন এবং নয়টি উপজেলায় মোট ৩৪২ জন। টিকা গ্রহীতাদের মধ্যে পুরুষ ২৮৬ এবং মহিলা ২৬০ জন। এ পর্যন্ত মোট এক লাখ ৭২ হাজার ২৬২ জন করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন। এর মধ্যে পুরুষ এক লাখ দুই হাজার ৯৬ এবং মহিলা ৭০ হাজার ১৬৬ জন।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, এপ্রিল, ২০২১
এমআরএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।