ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

স্বাস্থ্য

শেবাচিম হাসপাতালের স্টাফদের জন্য বাস দিলেন বিসিসি মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
শেবাচিম হাসপাতালের স্টাফদের জন্য বাস দিলেন বিসিসি মেয়র

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারীদের আনা-নেওয়ার জন্য তিনটি বাসের ব্যবস্থা করে দিয়েছেন সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বুধবার (২১ এপ্রিল) সকাল থেকে এ বাসগুলো হাসপাতালের করোনা ইউনিট ও এর বাইরের ইউনিটগুলোর চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের করোনাকালীন এই লকডাউনের মধ্যে যাতায়াতের সুবিধার জন্য আনা-নেওয়ার কাজ শুরু করেছে।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম জানান, তিনটি বাসের মধ্যে ২টি বাস করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোর দায়িত্বরতদের আনা-নেওয়ার কাজ শুরু করেছে। আর একটি বাস নন কোভিড ওয়ার্ডগুলোর দায়িত্বরত স্বাস্থ্যকর্মীদের আনা-নেওয়ার কাজ শুরু করেছে।

তিনি আরো জানান, এছাড়া হাসপাতালের ৩টি অ্যাম্বুলেন্সের মধ্যে ১টি করোনায় আক্রান্তদের জন্য এবং বাকি ২টি নন করোনায় আক্রান্তদের জন্য ব্যবহার করা হচ্ছে। তবে করোনায় আক্রান্তদের জন্য রাখা অ্যাম্বুলেন্সটি এমনভাবে জীবাণুনাশক করা হয়, যে সেটিতে প্রয়োজনে নন করোনায় আক্রান্তদেরও বহন সম্ভব।

এদিকে শেবাচিম হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের করোনাকালীন এই লকডাউনের ভেতরে যাতায়াতের সুবিধার জন্য মেয়রের পক্ষ থেকে তিনটি বাসের ব্যবস্থা করে দেওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেছেন স্বাধীনতা নার্সেস পরিষদের (স্বানাপ) এর নেতারা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।