ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

খুলনায় করোনায় ৩ জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
খুলনায় করোনায় ৩ জনের মৃত্যু, বেড়েছে শনাক্ত

খুলনা: খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের সংখ্যা বেড়েছে। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ৪৮২ জন।

আর মৃত্যু হয়েছে ৩ জনের।

এর আগে, শনিবার (৫ ফেব্রুয়ারি) বিভাগে ২৩১ জনের করোনা শনাক্ত এবং ৩ জনের মৃত্যু হয়েছিল।

রোববার  (৬ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয় গত ২৪ ঘণ্টায় বিভাগের খুলনা, যশোর ও কুষ্টিয়া জেলায় একজন করে মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৪৮২ জনের। এর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরপর যশোরে ৮৫ জন ও কুষ্টিয়ায় ৬৫ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া সাতক্ষীরায় ৫৮ জন, ঝিনাইদহে ২২ জন, বাগেরহাটে ৪৮ জন, নড়াইলে ১৫ জন, মাগুরায় ৭ জন, চুয়াডাঙ্গায় ৭ জন ও মেহেরপুরে ২৫ জনের শনাক্ত হয়েছে। একই সময়ে মোট সুস্থ হয়েছেন ২৩০ জন।

করোনা সংক্রমণের শুরু থেকে রোববার সকাল পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৫ হাজার ৬০৯ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ১১ হাজার ৫৫ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২৩০ জন।

শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩১ হাজার ২৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর সবচেয়ে কম শনাক্ত হয়েছে মাগুরায় ৪ হাজার ৫৩৭ জন।

এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যুও হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছেন ৮২০ জন। আর সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৯ জন।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ৬ ফেব্রুয়ারি, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।