ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৫ পৌষ ১৪২৯, ২০ ডিসেম্বর ২০২২, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: অন্য লোকের বুদ্ধির জন্য বিপদ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো লোকের সাহায্যে উন্নতি হতে পারে। বাড়িতে কোনো আত্মীয় আসতে পারে। প্রেমের সমস্যা কেটে যেতে পারে।

বৃষ: কাজের দিকে ভালো সুযোগ বাড়তে পারে। ব্যবসার জন্য কোনো বাধা আসতে পারে। শরীরের কষ্ট বাড়তে পারে। চাকরির স্থানে তর্ক থেকে সাবধানে থাকুন।  

মিথুন: কোনো কাজে কেউ বারবার বাধা দিতে পারে। ব্যবসার দিকে চিন্তা বাড়তে পারে। অপরের কাজ করতে গিয়ে নিজের ক্ষতি। শরীরে কোনো ব্যাথা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

কর্কট: পরিচিত ব্যক্তির থেকে প্রেমের বিষয়ে সমস্যা বাড়তে পারে। কাজে বাধা। বাড়তি আয় বাড়িতে আসতে পারে।

সিংহ: ভালো সঙ্গ পাওয়ার জন্য মনে আনন্দ বাড়বে। পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। বিদেশে যাওয়ার জন্য আলোচনা হতে পারে। আর্থিকযোগ মিশ্র।

কন্যা: প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। সত্য কথা বলার জন্য বিপদ বাড়তে পারে। নিজের বুদ্ধির জন্য আজ সুনাম বাড়তে পারে। পড়াশুনার জন্য চিন্তা বাড়বে।

তুলা: ছোট সমস্যা নিয়ে বাড়িতে কোনো বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে আপনার নামে মিথ্যা প্রচার হতে পারে। জটিল কোনো সমস্যার সমাধান হতে পারে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।

বৃশ্চিক: প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। শরীরে কোনো রোগের জন্য খরচ বাড়তে পারে। কাজের দায়িত্ব বাড়বে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু: সকালের দিকে কোনো বিবাদ আনন্দ নষ্ট করতে পারে। তর্কে জয়লাভ হতে পারে। বাড়িতে কিছু অতিথি আসতে পারে। ব্যবসার জন্য অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। বিদেশযাত্রার যোগ।

মকর: সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। বাতের ব্যথার কারণে কাজের ক্ষতি হতে পারে। গুরুজনের সঙ্গে সম্পর্ক অবনতি হতে পারে। রক্তচাপ বাড়বে।

কুম্ভ: একাধিক পথে রোজগার করতে গিয়ে বিপদ হতে পারে। উচ্চ ব্যক্তির দ্বারা উপকার। অতিরিক্ত রাগের কারণে বাড়িতে অশান্তি বাড়তে পারে। বাড়ির কোনো কাজের জন্য খরচ বাড়বে।

মীন: সামান্য কারণে বন্ধু বিচ্ছেদ হতে পারে। অপরের উপকার করতে গিয়ে খরচ হতে পারে। হাড়ের কোনো সমস্যা বাড়বে।  

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।