ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাশিফল

ধনুর সমস্যা মুক্তি, বৃষের নতুন সম্ভাবনা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, মে ৭, ২০১৬
ধনুর সমস্যা মুক্তি, বৃষের নতুন সম্ভাবনা

আজ কেমন যাবে
তারিখ: ০৭/০৫/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
একসঙ্গে পথ চলতে চলতেই সম্পর্কের গভীরতা বাড়বে। অচেনা বা দূরবর্তী বন্ধুকে নিয়ে প্রেমের সম্পর্কের মধ্যে সমস্যা আসতে পারে।

কর্মে মিশ্রযোগের প্রভাব। ব্যবসায় আর্থিক লাভ। বিদেশযাত্রার সুযোগ লাভ হবে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নিজেকে একটি ঘেরাটোপের মধ্যে বদ্ধ রাখবেন না। নতুন মানুষের সঙ্গে মিশলে মনে আনন্দ ফিরে পাবেন। নতুন সম্ভাবনা সৃষ্টি হবে। নতুন কাজে বাধা। প্রেমের বাধা থেকে মুক্তি। আর্থিক ক্ষেত্রে সমস্যার যোগ আছে। ভ্রমণের সুযোগ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মিথুন: (২২মে – ২১ জুন)
শুভ দিক পশ্চিম। আপনার নিজস্ব একটি জগৎ আছে, সেই জগতের বাইরে বেরোতে হবে। কর্মে সফলতা লাভ। শারীরিক সমস্যা নিয়ে চিন্তা বাড়বে। কোনো আত্মীয়ের খবর চিন্তায় ফেলতে পারে। । প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১০

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অনেক দিন বাদে এমন কারও সঙ্গে দেখা হতে পারে যার সঙ্গে দেখা হওয়ার পরেই আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমযোগ শুভ। কর্মে উন্নতির পথে বাধা আছে। বিদেশযাত্রায় বাধা আছে। উপহার লাভের সম্ভাবনা।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
প্রেমের সম্পর্কে উদাস হবেন না। আপনার পাশেই থাকবে আপনার সঙ্গী। কাজে বাধা-বিপত্তির সম্ভাবনা। সম্পত্তি নিয়ে সমস্যা আপনাকে মানসিক কষ্ট দেবে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো জরুরি কাজ নিয়ে বাড়ি থেকে বেরোলে পথের সমস্যার জন্য সেই কাজে সমস্যা আসতে পারে। কর্মে বাধার যোগ আছে। পথে বাধা আসতে পারে। আঘাতের সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে সমস্যার সমাধান হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেমে প্রতিশ্রুতি ভঙ্গের কষ্ট কাটিয়ে উঠতে পারবেন। পরিবারের মনোমালিন্যের সুযোগ নেবে বাইরের মানুষ। বিনোদনের সুযোগ আছে। নতুন বন্ধু লাভ। নতুন প্রেমের সম্ভাবনা। দাম্পত্য সুখের সম্ভাবনা। কর্মে উন্নতি।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১০

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রেম আপনার চোখের সামনে অবস্থান করছে। কিন্তু সঠিক সময় না আসলে প্রেম আপনার কাছে ধরা দেবে না। কর্মে বাধা আছে। আর্থিক ক্ষতির সম্ভাবনা। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। শারীরিক সমস্যার যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেম নিয়ে আপনি কিছুটা অস্থির থাবেন। একাকীত্বের সমস্যা দেখা দিতে পারে। কর্মযোগ ভালোমন্দ মিশিয়ে থাকবে। পরিবারে সমস্যা থেকে মুক্তি পাবেন। হাঁটুতে সমস্যা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
পরিবারের কোনো একজনের সঙ্গে যোগাযোগ করতে চেষ্টা করে তাতে সফল না হওয়ায় আপনার দুশ্চিন্তা বাড়বে। প্রেমে সফলতার সম্ভাবনা আছে। দাম্পত্যযোগ শুভ। ব্যবসায় সমস্যার সম্ভাবনা। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রেমের সম্পর্কটিকে বুঝতে আপনার বেশ কিছুটা সময় লাগতে পারে। বিভিন্ন কাজে অমনোযোগিতার সমস্যা দেখা দেবে। ব্যবসায় শুভযোগ বর্তমান। আর্থিকযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কিছুটা খুশি কিছুটা মান-অভিমানের মধ্যে চলবে প্রেম। ব্যবসায় নতুন দিক উন্মোচন নিয়ে আনন্দিত থাকবেন। বিনোদনের সুযোগ আছে। আর্থিকযোগ মিশ্র। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০৭, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।