ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ভারত

ত্রিপুরা বিজেপির আরও এক বিধায়কের পদত্যাগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
ত্রিপুরা বিজেপির আরও এক বিধায়কের পদত্যাগ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের ক্ষমতাসীন দল বিজেপির আরও এক বিধায়ক পদত্যাগ করলেন। করমছড়া বিধানসভা আসনের বিধায়ক দিবাচন্দ্র রাঙ্খল গত ২৮ ডিসেম্বর বিধানসভায় গিয়ে পদত্যাগপত্র জমা দেন।

ওই দিন বিধানসভায় স্পিকার রতন চক্রবর্তী না থাকায় তিনি পদত্যাগপত্র বিধানসভার সেক্রেটারি বি পি কর্মকারের হাতে তুলে দেন।

স্পিকার না থাকায় তার পদত্যাগ এখনো অনুমোদিত হয়নি। সেক্রেটারি শুধু গ্রহণ করেছেন। তাই চূড়ান্ত সিদ্ধান্ত জানতে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

পদত্যাগপত্র জমা দেওয়ার পর বেরিয়ে আসার সময় সংবাদমাধ্যমকে দিবাচন্দ্র রাঙ্খল বলেন, একান্ত ব্যক্তিগত কারণে এই পদত্যাগ।

তবে এ সময় তার সঙ্গে ছিলেন বিজেপির সাবেক বিধায়ক এবং কংগ্রেস নেতা আশীষ কুমার সাহা, ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের মুখপাত্র প্রশান্ত ভট্টাচার্যসহ একাধিক কংগ্রেস নেতৃত্ব।

তার পরবর্তী গন্তব্য ভারতীয় জাতীয় কংগ্রেস কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি জানান, এখনো এমন কোনো সিদ্ধান্ত নেননি। যদি কোনো সিদ্ধান্ত নেন তাহলে অবশ্যই সংবাদমাধ্যমকে জানাবেন। কংগ্রেসের নেতারা তার বন্ধু স্থানীয়, তাই তারা তার সঙ্গে এসেছেন।

গত কয়েক মাসে ক্ষমতাসীন বিজেপি দলের চার জন পদত্যাগ করেন এবং এই বিধানসভার মোট আট জন সদস্য নির্ধারিত সময়ের আগে পদত্যাগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।