ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ভারত

সাংবাদিক নাদিম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চায় ইন্দো বাংলা প্রেস ক্লাব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চায় ইন্দো বাংলা প্রেস ক্লাব

কলকাতা: বাংলাদেশের জামালপুরে সংবাদকর্মী গোলাম রাব্বানী নাদিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কলকাতার ইন্দো বাংলা প্রেস ক্লাব।  

বৃহস্পতিবার সন্ধ্যায় জরুরি এক সভায় এ ঘটনায় শোক প্রস্তাব আনা হয়।

 

এ সময় ইন্দো বাংলা প্রেসক্লাবের সদস্যরা গোলাম রাব্বানী নাদিমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।  

সংক্ষিপ্ত শোক সভা অনুষ্ঠানে প্রেসক্লাবের প্রেসিডেন্ট কিংশুক চক্রবর্তী বলেন, দোষীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

ঘটনার সময় নাদিমের সঙ্গে থাকা সহকর্মী আল মুজাহিদ বাবু ও পরিবারের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে, স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশের জেরে তাকে খুন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
ভিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।