ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি নিয়ে এলো ই-সিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
রবি নিয়ে এলো ই-সিম

ঢাকা: রবি’র  ৪.৫জির সঙ্গে স্মার্ট জেনারেশন এখন আগামীর জন্য রেডি। এই বিশ্বাসে রবি গ্রাহকদের জন্য নিয়ে এলো অত্যাধুনিক ই-সিম টেকনোলজি।

 যেখানে দেশের সেরা ৪.৫জি ইন্টারনেট এক্সপেরিয়েন্সের পাশাপাশি গ্রাহকরা রবি’র প্রি-পেইড কিংবা পোস্টপেইড যেকোনো সার্ভিস তাদের স্মার্টফোন থেকে খুব সহজেই অ্যাক্টিভেট এবং ম্যানেজ করতে পারবেন।  

ই-সিম সার্ভিসটি অ্যাক্টিভেট করতে গ্রাহকদের প্রথমে অনলাইনে বায়োমেট্রিক ভ্যারিফিকেশন সম্পন্ন করতে হবে। তবে রবি সেবা কেন্দ্র থেকেও যে কেউ চাইলে সব নিয়মাবলী মেনে ই-সিম অ্যাক্টিভেশন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

ভার্চ্যুয়াল হওয়ার কারণে ই-সিম মিসপ্লেস বা নষ্ট হওয়া নিয়ে আর কোনো দুঃশ্চিন্তা নেই। পাশাপাশি আপনার স্মার্টফোনেও খুব সহজেই ই-সিমটি এখন ইন্সটল করতে পারবেন। শুধু তাই নয়, যেকোনো গ্রাহক চাইলে তাদের ব্যক্তিগত স্মার্টফোনটিতে ইচ্ছেমতো ই-সিম ইন্সটল করতে পারবেন এবং প্রয়োজন মতো বেছে নিতে পারবেন পছন্দের ই-সিম সার্ভিস।  

কানেক্টিভিটির এক নতুন যুগে পদার্পণ করতে চলেছেন রবি’র প্রতিটি গ্রাহক। যেখানে তারা উপভোগ করতে পারবেন নিরবচ্ছিন্ন ইন্টারনেটের এক নতুন এক্সপেরিয়েন্স।

দেশের প্রতিটি ক্ষেত্রে সার্বক্ষণিক সর্বোত্তম ডিজিটাল কানেক্টিভিটি বাস্তবায়নে রবি নিরলস কাজ করে চলেছে। আর তাই রবি বিশ্বাস করে, গ্রাহকদের ব্যক্তিগত জীবনে প্রভাব রাখার বাহিরেও রবি ই-সিম আগামীর স্মার্ট বাংলাদেশ তৈরিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।