ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় গ্রামীণফোনের ফ্রি টক টাইম-এমবি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মে ৩০, ২০২৪
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় গ্রামীণফোনের ফ্রি টক টাইম-এমবি

ঢাকা: সমাজের প্রতি দায়বদ্ধতা হিসেবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় বিভিন্ন জরুরি উদ্যোগ নিয়েছে গ্রামীণফোন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সঙ্গে অংশীদারত্বের ভিত্তিতে দুর্গত এলাকার ভুক্তভোগী মানুষের জন্য খাবার পানি নিশ্চিত করতে দুটি পানি পরিশোধন প্ল্যান্ট স্থাপন, বিনামূল্যে ওষুধসহ দুটি মেডিকেল টিম পাঠানো এবং ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা উদ্যোগ নিয়েছে অপারেটরটি।

এছাড়া ক্ষতিগ্রস্তরা যেন তাদের পরিবারের সঙ্গে সংযুক্ত থাকতে পারেন, এজন্য ফ্রি চার্জিং সুবিধা, ১০ মিনিট ফ্রি টক টাইম এবং ৫শ এমবি ফ্রি ইন্টারনেট দিয়েছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, গ্রামীণফোন সব সময় মানুষের পাশে আছে, বিশেষ করে সংকটময় সময়ে। ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অনেক নাগরিকের জন্যই জরুরি সহায়তার প্রয়োজন দেখা দিয়েছে। তাই ক্ষতিগ্রস্তদের জন্য আমরা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি। প্রথমে আমরা ক্ষতিগ্রস্তদের জন্য সংযোগ ফিরিয়ে আনতে সচেষ্ট হয়েছি, যেন তারা প্রিয়জনের সঙ্গে যুক্ত থাকতে এবং প্রয়োজনীয় তথ্য পেতে পারেন। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আমরা সবাই মিলে এই সংকট কাটিয়ে উঠব এবং ঘুরে দাঁড়াব।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মে ৩০, ২০২৪
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।