ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ক্যাম্পাসে ক্যাম্পাসে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
 ক্যাম্পাসে ক্যাম্পাসে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক

ঢাকা: স্থানীয় ও আর্ন্তজাতিক গানের সবচেয়ে বড় ডিজিটাল লাইব্রেরি এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপসটি শিক্ষার্থীদের মাঝে পরিচিত করে তুলতে দেশজুড়ে ১০টি বিশ্ববিদ্যালয়ে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

মঙ্গলবার (২৪ জানুযারি) বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে  বলা হয়, রোববার (২২ জানুয়ারি) থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত।

ক্যাম্পেইনের আওতায় ১০টি বিশ্ববিদ্যালয় নিজেদের মধ্যে প্রতিযোগিতা করবে। যে বিশ্ববিদ্যালয় যতো বেশি অ্যাপস ডাউনলোড করবে, সে অনুসারে বিশ্ববিদ্যালয়ের অবস্থান নির্ধারিত হবে।

এরপর ক্যাম্পেইনে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো নিজেদের ক্যাম্পাসে কনসার্ট আয়োজনের জন্য প্রতিযোগিতা করবে। ক্যাম্পেইন শেষে মিউজিক অ্যাপস ব্যবহারের সংখ্যার ভিত্তিতে শীর্ষ চারটি বিশ্ববিদ্যালয়ে আয়োজন করা হবে এয়ারটেল-ইয়ন্ডার কনসার্ট।

ক্যাম্পাস পরিদর্শনের সময় এয়ারটেল-ইয়ন্ডার টিম শিক্ষার্থীদের সামনে মিউজিক অ্যাপসটির বিভিন্ন ফিচার উপস্থাপন করবেন।

ক্যাম্পেইন চলাকালে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপস ব্যবহারের ওপর ভিত্তি করে বিনামূল্যে ক্রিপসি ক্রিমারি’র ডিসকাউন্ট কুপন পাবেন শিক্ষার্থীরা।

এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপসে গান শুনতে কোনো বাড়তি চার্জ দিতে হবে না। এয়ারটেল ইন্টারনেট প্যাক ব্যবহারকারী যেকোনো গ্রাহক অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসের মাধ্যমে অ্যাপসটি ব্যবহার করতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭

এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।