ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

মানুষের হৃদপিণ্ড রান্না করে দুই আত্মীয়কে খাইয়ে খুন!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
মানুষের হৃদপিণ্ড রান্না করে দুই আত্মীয়কে খাইয়ে খুন! লরেন্স

জেলেই ছিলেন। জামিনে ছাড়া পেয়ে ঘটিয়ে ফেলেন আরও এক নৃশংস কাণ্ড।

এক নারীকে খুন করে তার হৃদপিণ্ড বের করে আনেন। সেটাই ম্যারিনেট করে রান্না করেন। তারপর আত্মীয়দের খাইয়ে তাদেরও কুপিয়ে খুন করেন।

এমনই অভিযোগ উঠেছে আমেরিকার ওকলাহোমার বাসিন্দা লরেন্স পল অ্যান্ডারসনের (৪৪) বিরুদ্ধে। ২০২১ সালের এ ঘটনায় সম্প্রতি লরেন্সকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

পুলিশ সূত্রে, একটি অপরাধের মামলায় জেল খাটছিলেন লরেন্স। জামিনে ছাড়া পেয়েছিলেন তিনি। জেল থেকে মুক্তি পাওয়ার পরই অ্যান্ড্রিয়া ব্ল্যাঙ্কেনশিপ নামে এক নারীর বাড়িতে যান এবং তাকে খুন করেন। তারপর তার হৃৎপিণ্ড বের করে নেন। এরপর সেই হৃৎপিণ্ড নিয়ে কাকার বাড়িতে যান। তাদের অজান্তে সেটি রান্না করেন লরেন্স। কাকা লিও পাই এবং তার চার বছরের নাতনিকে রান্না করা হৃৎপিণ্ড খাওয়ান। পরে কাকা এবং তার নাতনিকে কুপিয়ে খুন করেন। তারপর সেখান থেকে পালিয়ে যান।

অ্যান্ড্রিয়া ব্ল্যাঙ্কেনশিপ খুনের তদন্তে নেমে পুলিশ সম্প্রতি লরেন্সের খোঁজ পায়। তাকে গ্রেফতার করা হয়। জেরায় লরেন্স তিনটি খুনের কথা স্বীকার করেন। এরপরই আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

প্রসঙ্গত, পুলিশ জানিয়েছে- এর আগে মাদকপাচার মামলায় কারাদণ্ড হয়েছিল লরেন্সের।

সূত্র: পোস্টস ইংলিশ

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ