ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়ে নিজেকেই জুতা মারলেন ভারতের কাউন্সিলর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়ে নিজেকেই জুতা মারলেন ভারতের কাউন্সিলর

নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে পারেননি। সে হতাশায় নিজেকেই জুতাপেটা করলেন ভারতের অন্ধ্র প্রদেশের আনাকাপল্লী জেলার এক কাউন্সিলর।

সোমবার (৩১ জুলাই) এক বৈঠকে এ ঘটনা ঘটে। এদিকে জুতা মারার একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

মুলাপার্থী রামারাজু নামের ওই কাউন্সিলর সেখানের নরসিপত্তনম পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। বৈঠকে হতাশা প্রকাশ করতে গিয়ে এই কাণ্ড তিনি ঘটান।

তার অভিযোগ, নিজের ওয়ার্ডের লোকজনকে ভোটের আগে যে প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন, তার কিছুই পূরণ করতে পারেননি। আর না পারার কারণ পৌর কর্তৃপক্ষের অসহযোগিতা।

সংবাদ সংস্থা পিটিআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে রামারাজু বলেন, ‘কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর ৩১ মাস কেটে গেছে। কিন্তু আমি নালা, বিদ্যুৎ, নিকাশি, রাস্তাসহ পৌর পরিষেবা দিতে ব্যর্থ হয়েছি। ’

তাই নিজের হতাশার কথা জানাতে রামারাজু বেছে নিয়েছিলেন পৌর কর্তৃপক্ষের বৈঠককে। সেখানে তিনি নিজেকে জুতা মারেন। যে ভিডিও ভাইরাল হয়েছে সর্বত্র। তার দাবি, যে পরিস্থিতি, তাতে পৌর বৈঠকেই মরে যাওয়া ভালো ছিল। কারণ, এখন তার ওয়ার্ডে তাকে কাজ না করার জন্য প্রশ্নের মুখে পড়তে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।