ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

নিজের বুকে গুলি চালান তারিক জামিলের ছেলে!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
নিজের বুকে গুলি চালান তারিক জামিলের ছেলে!

প্রখ্যাত ইসলামি বক্তা মাওলানা তারিক জামিলের ছেলে আসিম জামিলের রহস্যজনক মৃত্যু ঘটেছে।

৩২ বছর বয়সী আসিম নিজেই নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি পাঞ্জাব পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা (ডিএসপি) মিয়া চুন্নুর।

গণমাধ্যমকে তিনি জানান, আসিম বুকে গুলি করে আত্মহত্যা করেছেন।

একই তথ্য দিয়েছেন মুলতানের আঞ্চলিক পুলিশ অফিসার (আরপিও) সোহেল চৌধুরী।  

ডনকে তিনি বলেন, আসিম তার বাড়িতে জিমে ব্যায়াম করার সময় তার গার্ডকে ডাকেন এবং গার্ডের বন্দুক ছিনিয়ে নেন। এরপর নিজের বুকে গুলি চালান। তাকে দ্রুত কাছাকাছি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু বাঁচানো যায়নি।  

আরপিওর দাবি, মানসিক রোগী ছিলেন আসিম। দীর্ঘদিন ধরে তার চিকিৎসা চলছিল।

ডন জানায়,  রোববার (২৯ অক্টোবর) বুকে গুলির আঘাত নিয়ে তুলাম্বাতে খানেওয়াল জেলার গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্র (আরএইচসি) নিয়ে যাওয়া হয় আসিমকে, যেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এরপর আরএইচসি কর্তৃপক্ষ আসিমের মৃত্যুর খবর পুলিশকে জানায়। খবর পেয়ে ফরেনসিক বিশেষজ্ঞরা আলামত সংগ্রহ করতে ঘটনাস্থলে পৌঁছায়।

পাঞ্জাব পুলিশ বলছে, চূড়ান্ত তদন্ত ও ফরেনসিক প্রতিবেদনের পরই আসিমের মৃত্যুর আসল কারণ জানা যাবে।

পাঞ্জাবের আইজিপি ডক্টর উসমান আনোয়ার ঘটনাটি জানার পর পর মুলতানের আঞ্চলিক পুলিশ অফিসারের (আরপিও) কাছে রিপোর্ট চেয়েছেন।

এদিকে ছেলের মৃত্যুর বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন মাওলানা তারিক জামিল। তবে আসিম জামিল কীভাবে মারা গেছেন এ বিষয়ে কিছু জানাননি তিনি।  

এক্স-এ তিনি লিখেছেন, আমার ছেলে তুলাম্বাতে ইন্তেকাল করেছে। তার মৃত্যুর খবর আমাদের শোকাবহ করে তুলেছে। এই পরিস্থিতিতে আপনাদের কাছে অনুরোধ, আমার ছেলের জন্য দোয়া করবেন, আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন। আসিম জামিলের জানাজা আজ ৩০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় তুলম্বায় আমাদের নিজ গ্রাম রাইসাবাদে অনুষ্ঠিত হবে।

তারিক জামিলের ছেলের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও মুসলিম লীগের (এন) প্রধান শাহবাজ শরীফ, জাতীয় পরিষদের স্পিকার রাজা পারভেজ আশরাফ, তত্ত্বাবধায়ক স্বরাষ্ট্রমন্ত্রী সরফরাজ বুগতি।  

শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।