ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

বেলুচিস্তানে পিটিআইয়ের সমাবেশে বিস্ফোরণে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
বেলুচিস্তানে পিটিআইয়ের সমাবেশে বিস্ফোরণে নিহত ৪

পাকিস্তানের বেলুচিস্তানে পিটিআইয়ের সমাবেশে মঙ্গলবার বোমা বিস্ফোরণে অন্তত চারজন নিহত এবং ছয়জন আহত হয়েছেন। পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তাদের বরাতে এ খবর জানিয়েছে ডন।

বেলুচিস্তানের সিবিতে জেলা সদর হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট ডা. বাবর হতাহতের বিষয়টি ডনকে নিশ্চিত করেন। ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় দেশটির জাতীয় নির্বাচনের আগ মুহূর্তে এ ঘটনা ঘটল।

সিবি স্টেশন হাউজ অফিসার জাকাউল্লাহ গুজ্জার জানান, আহতদের সিভিল হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের বেশির ভাগেরই অবস্থা গুরুতর। তিনি শঙ্কা প্রকাশ করে জানান, নিহতের সংখ্যা বাড়তে পারে।  

গুজ্জার বলেন, নিরাপত্তা বাহিনী বিস্ফোরণস্থলে দ্রুত গিয়ে বিস্ফোরণ এলাকা ঘেরাও করে। বম্ব ডিসপোজাল স্কোয়াড ঘটনাস্থল থেকে প্রমাণাদি সংগ্রহ করছে।  

পিটিআই জানায়, সাদ্দাম তারিন আয়োজিত নির্বাচনী সমাবেশে বিস্ফোরণের ঘটনা ঘটে।  তিনি পাকিস্তানের নির্বাচনী এলাকা এনএ-২৫৩ থেকে দলের সমর্থনপ্রাপ্ত।

দলটি বলছে, তাদের তিন কর্মী নিহত হয়েছেন এবং সাতজন আহত হয়েছেন যেখানে তারিন অক্ষত রয়েছেন।  

এক্স হ্যান্ডলে পিটিআই বলছে, আমরা এই হৃদয়বিদারক ঘটনার তীব্র নিন্দা করছি এবং আমাদের দাবি, পিটিআই কর্মীদের পরিবর্তে সন্ত্রাসীদের দমনে মনোযোগ দেওয়া উচিত।

আরেক বিবৃতিতে পিটিআই ঘটনাটিকে প্রাদেশিক এবং ফেডারেল সরকারের একটি অপরাধমূলক ব্যর্থতা বলে অভিহিত করেছে।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।