ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

একমাত্র ঈশ্বরই আমাকে বাঁচিয়েছেন: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
একমাত্র ঈশ্বরই আমাকে বাঁচিয়েছেন: ট্রাম্প ডোনাল্ড ট্রাম্প (সংগৃহীত ছবি)

ঢাকা: হামলা থেকে বেঁচে যাওয়ার জন্য ঈশ্বরকে কৃতজ্ঞতা জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।  

রোববার (১৪ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম ট্রুথ সোশ্যালে এক বিবৃতিতে ট্রাম্প এই কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিবৃতিতে ট্রাম্প বলেন, এই হামলার ঘটনা থেকে একমাত্র ঈশ্বরই আমাকে বাঁচিয়েছেন। আমরা এখন আর ভয় পাব না। আমরা এমন পরিস্থিতিতে মনোবল অটুট রাখব এবং বিশ্বাস হারাব না।

তিনি বলেন, এ ঘটনায় যারা আহত হয়েছেন, তাদের সুস্থতার জন্য প্রার্থনা করি। আর যারা মারা গেছেন, তারা আমাদের সবার মনে গেঁথে থাকবেন।

আমি সত্যিই এই দেশটাকে ভালোবাসি। আমি আপনাদের সবাইকে ভালোবাসি। এই সপ্তাহেই আমি উইসকনসিনে আমাদের এই দেশের মানুষদের উদ্দেশ্যে কথা বলব। সেই সময়ের অপেক্ষায় আছি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। এতে সাবেক এ রিপাবলিকান প্রেসিডেন্ট ডান কানে গুলিবিদ্ধ হয়েছেন।  

স্থানীয় সময় শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে পেনসিলভানিয়ায় এক নির্বাচনী প্রচারে এ ঘটনা ঘটে। হামলাকারীর গুলিতে আহত হয়েছেন ট্রাম্প। তবে তা গুরুতর নয়।  

সন্দেহভাজন হামলাকারী পুলিশের গুলিতে নিহত হয়েছেন। একজন সমর্থকও নিহত হয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
টিআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।