ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

কুষ্টিয়ার মসজিদ-মাদরাসা-এতিমখানায় বসুন্ধরার ইফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
কুষ্টিয়ার মসজিদ-মাদরাসা-এতিমখানায় বসুন্ধরার ইফতার

কুষ্টিয়া: কুষ্টিয়ার বিভিন্ন মসজিদ, মাদরাসা ও এতিমখানার রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। শহরের মঙ্গলবাড়িয়ায় ঘরোয়া পরিবেশে পরম যত্নে প্রস্তুত করা এসব ইফতার শুক্রবার (২৯ মার্চ) বিকেলে গাড়িতে গাড়িতে পৌঁছে দেওয়া হয় মসজিদ-মাদরাসাগুলোতে।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে এসব ইফতার গেছে মঙ্গলবাড়িয়ার আশরাফুল উলুম মাদরাসা, আলফার মোড়ের দারুস সুন্নাহ মহিলা মাদরাসা, সদর উপজেলার ঝাউদিয়া কেন্দ্রীয় মসজিদ, মাজিলা এতিমখানাসহ ১৩টি প্রতিষ্ঠানে।

এই আয়োজন ঘিরে সন্ধ্যায় এসব প্রতিষ্ঠানে তিন হাজার রোজাদারের ইফতার মাহফিল বসেছিল। করা হয় কোরআন তেলওয়াত ও দোয়া।

বসুন্ধরা গ্রুপের প্রতিনিধি সাদ্দাম হোসেন ইফতার বিতরণ কার্যক্রম তদারকি করেন। তিনি বলেন, দেশের মানুষের পাশে সবসময়ই আছে বসুন্ধরা গ্রুপ। ইফতারের ক্ষেত্রে অসহায় মাদরাসা শিক্ষার্থী ও এতিমদের প্রাধান্য দেওয়া হচ্ছে।  

ইফতার বিতরণ কার্যক্রমে সহায়তা করেন বসুন্ধরা বিটুমিনের কুষ্টিয়া অঞ্চলের পরিচালক ওবায়দুর রহমান বাদশা, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মো. জাহিদুজ্জামান, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মো. জাহিদ হাসান জিহাদসহ সংশ্লিষ্টরা।

এদিকে কুষ্টিয়া জেলা প্রেসক্লাবে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সৌজন্যে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জেলার সাংবাদিকরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।