ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

পুলিশকে জখম মামলায় দম্পতির ৩ দিনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
পুলিশকে জখম মামলায় দম্পতির ৩ দিনের রিমান্ড

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাসে ব্লেড দিয়ে পুলিশকে জখম করার ঘটনায় আটক স্বামী ও স্ত্রী নামে মামলা রুজু হয়েছে।  

মামলা রুজু হওয়ার পর মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার।

এর আগে সোমবার (১২ ডিসেম্বর) রাতে এ ঘটনায় আহত পুলিশ সদস্য মোহাম্মদ আলী বাদী হয়ে অভিযুক্ত শাহ জালালকে (৫০) ও তার সঙ্গে থাকা তার স্ত্রী রীনা বেগমকে (৪৫) আসামি করে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল হোসেন বাংলানিউজকে জানান, গতকাল পুলিশকে ব্লেড দিয়ে জখম করার ঘটনায় আহত মোহাম্মদ আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার পর মঙ্গলবার দুপুরে আসামি শাহ জালাল ও তার স্ত্রী রিনাকে রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

উল্লেখ্য, গতকাল সোমবার দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাসের ভেতর কোর্ট পুলিশের দায়িত্বরত কনস্টেবল মোহাম্মদ আলীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন শাহ জালাল ও তার স্ত্রী রিনা। একপর্যায়ে কনস্টেবলকে এলোপাতাড়ি জখম করে শাহ জালাল। সে সময় তার পিঠ ও কনুইতে জখম হয়। তাৎক্ষণিক জালাল দৌড়ে পালাতে গেলে আদালতে থাকা বিচার প্রার্থী ও পুলিশ সদস্যরা তাকে আটক করে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।