ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মাঠে ঢুকে সাকিবকে কুর্নিশ: সেই ভক্তকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
মাঠে ঢুকে সাকিবকে কুর্নিশ: সেই ভক্তকে অব্যাহতি অ্যাডভোকেট খাদেমুল ইসলামের সঙ্গে আরাফাত।

ঢাকা: রাজধানীর মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টে গ্যালারি থেকে লোহার গ্রিল টপকে মাঠে ঢুকে অধিনায়ক সাকিব আল হাসানকে কুর্নিশ করা সেই ভক্ত আরাফাতকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন আমলে নিয়ে এ আদেশ দেন।



মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মনির হোসেন খান আসামিকে অভিযোগ থেকে অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন।  

আদালত পুলিশের দেওয়া প্রতিবেদন আমলে গ্রহণ করে তাকে অব্যাহতির আদেশ দেন।

এদিন আরাফাত আদালতে হাজিরা দেন। তার পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট খাদেমুল ইসলাম।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, ২৩ ডিসেম্বর ঘরের মাঠে ঢাকা টেস্টে প্রথম ইনিংসে ব্যাট করছিল ভারতীয় দল। কিন্তু ম্যাচের ৬৮তম ওভারের আগ মুহূর্তে এ ঘটনা ঘটে। সেই ওভার করার জন্য বল হাতে প্রস্তুতি নিচ্ছিলেন মিরাজ আর ক্রিজে ছিলেন রিশাভ পান্ত।

এ সময় পয়েন্টে ফিল্ডিং করছিলেন সাকিব আল হাসান। মিরপুরের পূর্ব গ্যালারির নিরাপত্তা প্রাচীর পেরিয়ে মাঠে ঢুকে পড়েন ওই তরুণ। দৌড়ে সাকিবের কাছে চলে যান ওই তরুণ। কিন্তু টাইগার অধিনায়ক কোনো ধরনের প্রতিক্রিয়া দেখানোর আগেই নিরাপত্তাকর্মীরা ওই তরুণকে মাঠের বাইরে নিয়ে যায়। এ সময় কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। এ ঘটনায় পুলিশ আরাফাতকে আটক করে। পরদিন আদালত তার জামিন মঞ্জুর করেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।