ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র মামলায় মজলু মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. রবিউল ইসলাম একমাত্র আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

 

সাজাপ্রাপ্ত মজলু শিবগঞ্জের শাহাবাজপুর নামোচাকপাড়া গ্রামের বাসিন্দা।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৭ সালের ১৩ নভেম্বর মজলুর বাড়িতে অভিযান চালায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। অভিযানে ছয়টি বিদেশি পিস্তল, ১৮ রাউন্ড গুলি, চারটি ম্যাগজিন ও একটি রামদাসহ মজলুকে আটক করা হয়। ৫৯ বিজিবি ব্যাটালিয়নের নায়েব সুবেদার মাসুদ হোসেন এ ঘটনায় ওইদিন মজলু মিয়াকে আসামি করে শিবগঞ্জ থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্র্শক (এসআই) কামরুজ্জামান ২০১৭ সালের ৩০ নভেম্বর মজলু মিয়াকে অভিযুক্ত করে ট্রাইব্যুনালে চার্জশিট দাখিল করেন। মামলার শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার এ রায় দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।