ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

সেই যুব মহিলা লীগ নেত্রী মিশুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
সেই যুব মহিলা লীগ নেত্রী মিশুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর  মেহনাজ তাবাসসুম মিশু

সাভার, (ঢাকা): সাভারে গ্রেপ্তার বহিষ্কৃত ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ মিশুর (৩৫) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ আগস্ট) বিকেল ৪টার দিকে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১৫ বছর বয়সী এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ কয়েকটি অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর বিস্তর জিজ্ঞাসাবাদের জন্য ঢাকার মুখ্য বিচারিক আদালতে রোববার (২০ আগস্ট) মেহেনাজ মিশুর সাতদিনের রিমান্ড আবেদন করা হয়।  

ওই দিন মামলার শুনানি হয়নি। আজ শুনানির তারিখ ধার্য করে আদালত। নির্ধারিত তারিখ অনুযায়ী আজ মিশুকে আদালতে তোলা হয় এবং শুনানি শেষে আদালত মিশুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে ঢাকার সাভারে ১৫ বছরের এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় শনিবার (১৯ আগস্ট) দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুকে গ্রেপ্তার করা হয়। মামলায় মিশুর স্বামী আতিকুর রহমান আতিকসহ অজ্ঞাতপরিচয় ৫/৭ জনকে আসামি করা হয়। মামলায় একমাত্র মিশুই গ্রেপ্তার হয়েছেন। বাকি সব আসামিরা পলাতক রয়েছেন। মিশুকে গ্রেপ্তারের পর ওইদিন রাতে সংগঠন থেকে তাকে সাময়িক বহিষ্কার করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।