ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

কারামুক্ত হলেন হেলেনা জাহাঙ্গীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
কারামুক্ত হলেন হেলেনা জাহাঙ্গীর হেলেনা জাহাঙ্গীর

গাজীপুর: প্রতারণা মামলায় দুই বছরের কারাদণ্ডপ্রাপ্ত আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান।

 

ওই কারাগারের সিনিয়র জেল সুপার মো. শাহজাহান আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার হেলেনা জাহাঙ্গীরের জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়। পরে জামিনের কাগজপত্র যাচাই-বাছাই করা হয়েছে। এরপর তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

জানা গেছে, প্রতারণা মামলায় দুই বছরের কারাদণ্ডপ্রাপ্ত হেলেনা জাহাঙ্গীরকে জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ আদালত। বুধবার (১৫ নভেম্বর) বিকেলে মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামান শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

২ নভেম্বর ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে ওইদিন রাতে তাকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।