ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি জসিম, সম্পাদক বিপ্লব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি জসিম, সম্পাদক বিপ্লব সভাপতি জসিম, সম্পাদক বিপ্লব

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন হয়েছে। এতে জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. জসিম উদ্দিন সভাপতি ও রহমত উল্লাহ বিপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

দুজনই আওয়ামী লীগ নেতা।  

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়। পরে দিনগত রাত ২টার দিকে এ ভোটের প্রধান নির্বাচন কমিশনার একেএম হুমায়ুন কবীর ফলাফল ঘোষণা করেন।

বিজয়ী সভাপতি জসিম জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সাধারণ সম্পাদক বিপ্লব সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।  

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি একেএম তৌহিদুর রহমান (জামায়াত), মো. আবুল খায়ের (আওয়ামী লীগ), সহ-সম্পাদক ইমরান হোসেন মাছুম (জামায়াত), মোহাম্মদ নুর হোসেন মিন্টু (বিএনপি), পাঠাগার সম্পাদক নুর উদ্দিন সুজন (আওয়ামী লীগ), সাংস্কৃতিক সম্পাদক মো. জুলহাস (বিএনপি), অডিটর তারেক আল আমিন রিশাদ, সদস্য জামাল উদ্দিন (আওয়ামী লীগ), আবদুল আহাদ শাকিল পাটোয়ারী (বিএনপি), আশিকুর রহমান (বিএনপি), ইয়াহ ইয়া সোহাগ (আওয়ামী লীগ), আরিফুল ইসলাম (জামায়াত) ও আনোয়ার হোসাইন সুজন (বিএনপি)।

নবনির্বাচিত সভাপতি জসিম উদ্দিন বলেন, আমি সব সময় সহকর্মীদের পাশে ছিলাম। সবাইকে নিয়ে আগামিতেও ঐক্যবদ্ধ থাকব। আমাকে নির্বাচিত করায় আমি সবার প্রতি কৃতজ্ঞ।


বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।