ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

পুলিশের ওপর হামলার ঘটনায় মা-ছেলেসহ গ্রেপ্তার ৩, রিমান্ড আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
পুলিশের ওপর হামলার ঘটনায় মা-ছেলেসহ গ্রেপ্তার ৩, রিমান্ড আবেদন

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত মা ও ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ত্রিশাল থানা পুলিশ। তারা সবাই পুলিশের ওপর হামলা মামলার আসামি।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে গ্রেপ্তার হওয়া মা ও দুই ছেলেকে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।  

এ সময় বিজ্ঞ আদালতে আসামিদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয় বলে জানিয়েছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।

আসামিরা হলেন- উপজেলার ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া শিমুলিয়া গ্রামের বাসিন্দা মা আমিনা খাতুন ওরফে বেদেনা (৪৯) ও তার দুই ছেলে হারুন মিয়া (৪৪) এবং নাঈম মিয়া (২২)।

এর আগে সোমবার রাতে ত্রিশাল ও ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই আসামিদের গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ জানায়, রোববার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি আমিনা খাতুন ওরফে বেদেনাকে ধরতে যায় ত্রিশাল থানা পুলিশের একটি টিম। এ সময় আসামিকে গ্রেপ্তারের পর তার দুই ছেলে হারুন মিয়া ও নাঈম মিয়া দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে আসামিকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। এএসআই ইসমাঈল, এএসআই গোলাম রসুল এবং এএসআই মো. রাকিবকে (৩৯) কুপিয়ে জখম করেন তারা।

এ ঘটনায় গত ১৮ মার্চ ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বাদী হয়ে এই মামলাটি দায়ের করে। ওই মামলায় গ্রেপ্তাররা আসামি হয়।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।