ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

তরুণীকে ধর্ষণ: প্রেমিকসহ চার আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
তরুণীকে ধর্ষণ: প্রেমিকসহ চার আসামি কারাগারে

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় প্রেমিক সানসহ চার আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।  

রোববার (৮ এপ্রিল) সিএমএম আদালতে মোহাম্মদপুর থানার (নারী-শিশু) সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক (এসআই) উত্তম বিশ্বাস এ তথ্য জানান।

 

তিনি জানান, গত শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অন্য আসামিরা হলেন- হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।  

আদালত সূত্রে জানা যায়, দুই দফায় পাঁচদিনের রিমান্ড শেষে গত শনিবার তাদের আদালতে হাজির করে ফের পাঁচদিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই ফারুকুল ইসলাম। আসামিপক্ষে আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১ এপ্রিল তাদের প্রথম দফায় তিনদিন ও ৪ এপ্রিল দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় শেকলে বেঁধে রেখে ২৫ দিন ধরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। নবীনগর হাউজিংয়ের একটি বাসায় তাকে আটকে রেখে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে গত ৩১ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। এর আগে তরুণীর চিৎকারে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক ব্যক্তি কল করলে পুলিশ তরুণীকে শেকলে বাঁধা অবস্থায় উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।