ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ৩ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ৩ দিনের রিমান্ডে

বগুড়া: বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্র আবু রুহানী হত্যা মামলায় জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এএসএম তাসকিনুর রহমান এই রিমান্ড মঞ্জুর করেন।

 

কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন জানান, ২০১৩ সালের ৩১ জানুয়ারি বগুড়া শহরের ফুলবাড়ি ভাণ্ডারি স্কুলের সামনে বগুড়া সরকারি আজিজুল হক কলেজছাত্র আবু রুহানীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। সেই হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া ডিবি পুলিশের এসআই জিয়াউর রহমান জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।  

এর আগে গত ৬ অক্টোবর রাত ৯টার দিকে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকার জমজম ইসলামী হাসপাতালের পাশের গলি থেকে সজীব সাহাকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। পরেরদিন আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সজীব সাহার বিরুদ্ধে হত্যাসহ ভাঙচুর, নাশকতাসহ বিস্ফোরক ধারায় বেশ কয়েকটি মামলা রয়েছে। গত ৫ আগস্টের পর থেকে সজীব সাহা বগুড়া থেকে পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।