ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

আইন ও আদালত

স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে বন্ধুকে খুন, হৃদয় রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে বন্ধুকে খুন, হৃদয় রিমান্ডে

ঢাকা: নিজের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে বন্ধুকে খুনের ঘটনায় দায়ের করা মামলায় হৃদয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (৯ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম রিমান্ডের আদেশ দেন।

এদিন আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন। তবে, হৃদয়ের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। শুনানি শেষে বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

সিএমএম আদালতে তুরাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের কাছে লিয়াকত আলী এ তথ্য জানান।

গত ৪ জানুয়ারি ঢাকার তুরাগ এলাকার বৃন্দাবন বস্তির নিজ ঘরে বন্ধু রাসেলের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় হৃদয়। পরে ঘটনাস্থলেই ছুরি দিয়ে রাসেলকে কুপিয়ে হত্যা করেন তিনি। এসময় তার স্ত্রী আখিনুরকেও কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় ৫ জানুয়ারি রাসেলের বাবা সোহরাব হাওলাদার তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন।  

র‌্যাব জানায়, রাসেলকে খুন করার পরই গাবতলী বাসস্ট্যান্ড হয়ে কুয়াকাটায় চলে যায় হৃদয়। পরের দিনই তার আপন খালাতো ভাইয়ের শ্বশুরবাড়ি বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের দক্ষিণ গাজীপুর গ্রামের মনিরুল ফকিরের বাড়িতে আত্মগোপন করে। সেখান থেকেই ৭ জানুয়ারি তাকে গ্রেফতার করে র‌্যাব-৮।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa