ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

আইন ও আদালত

রিভিউ খারিজ, জামিন পাননি ডেসটিনির এমডি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
রিভিউ খারিজ, জামিন পাননি ডেসটিনির এমডি

ঢাকা: মানি লন্ডারিংয়ের দুই মামলায় ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমীনের জামিন চেয়ে করা রিভিউ আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী খুরশীদ আলম খান। রফিকুল আমীনের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী সাঈদ আহমেদ রাজা।

পরে খুরশীদ আলম খান বলেন, গত ২০ আগস্ট দুই মামলায় জামিন আবেদন খারিজ করেছিলেন হাইকোর্ট। একইসঙ্গে এ দুই মামলা বিচারিক আদালতে ছয় মাসের মধ্যে নিষ্পত্তি করতে বলা হয়েছে। এ আদেশের বিরুদ্ধে জামিন চেয়ে আপিল বিভাগে আবেদন করেছেন রফিকুল আমীন। যেটি ২০২০ সালের ২৭ সেপ্টেম্বর খারিজ করে দেন আপিল বিভাগ। পরে রিভিউ চেয়ে ফের জামিন আবেদন করেন রফিকুল আমীন। কিন্তু সেই রিভিউ আবেদনও খারিজ করে দিয়েছেন।

২০১২ সালের ৩১ জুলাই কলাবাগান থানায় অর্থপাচারের অভিযোগে দু’টি মামলা হয়। দুদকের করা এসব মামলায় সাধারণ বিনিয়োগকারীদের বিনিয়োগ থেকে অর্থ অন্যত্র স্থানান্তরের অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
ইএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa