ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

লাইফস্টাইল

তীব্র শীতেও দেবে উষ্ণ অনুভূতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
তীব্র শীতেও দেবে উষ্ণ অনুভূতি

শীতের কষ্ট থেকে আমাদের মুক্তি দেবে ওয়াটার হিটার, গিজার, রুম হিটার, হটপট, ও ওভেন। তীব্র শীতে উষ্ণ অনুভূতি পেতে প্রয়োজনীয় এই পণ্যগুলো খোঁজ জেনে নিন

রুম হিটার
এই শীতে ছেলে বুড়ো সবার সুস্থতার জন্যই প্রয়োজন রুম হিটার।

আকার  এই ব্র্যান্ডের ভেদে রুম হিটারের দাম পড়বে ২-১০ হাজার টাকা।

হটপট
শীতে বার বার খাবার গরম করার ঝামেলা থেকে মুক্তি পেতে হটপটের জুড়ি নেই। মাত্র আধা কেজি থেকে ১৫ কেজির সাইজের হটপট পাওয়া যায়। এসব পাত্রে ১০ ঘণ্টা পর্যন্ত খাবার গরম থাকে।

হটপটগুলো দেখতেও অনেক সুন্দর আর রুচিশীল তাই অতিথি এলেও সরাসরি হটপটেই খাবার সার্ভ করা যায়। আকার ভেদে এগুলো ২০০ থেকে ২০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

ওয়াটার হিটার
শীতে আতঙ্কের নাম হচ্ছে বরফঠাণ্ডা পানি। কিন্তু পানি ছাড়া আমাদের কীভাবে চলবে, এই সমস্যার সমাধান হচ্ছে ওয়াটার হিটার। এর মাধ্যমে পানি গরম করে চালিয়ে নিতে পারেন দৈনন্দিন কাজ। ওয়াটার হিটার বিভিন্ন সাইজে পাওয়া যায়। দাম ২০০-৬০০ টাকা।

গিজার
এসময়ে ঠাণ্ডা পানিতে গোসল করা সত্যি কঠিন কাজ। অনেকেই দু-তিন দিন পার করে দেন গোসল না করেই। শীতে আরাম করে গোসল করতে চাই গিজার, এটি দিয়ে অল্প সময়ে আপনার প্রয়োজনমতো পানি গরম করে নিতে পারবেন। বাজারে গ্যাস ও ইলেকট্রিক দুই ধরনের গিজার রয়েছে। বিভিন্ন মাপের গিজার ছয় থেকে ২৫ হাজার টাকায় পেয়ে যাবেন।

ওভেন
খাবার রান্না করা আর এটা ওটা ঝটপট গরম করতে ঘরে একটা ভালো-মানের মাইক্রোওয়েভ ওভেন খুব কাজে দেয়। ৮ থেকে ২৫ হাজার টাকায় সাধ্য অনুযায়ী একটি ওভেন কিনে নিন।

ওয়ালটন হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রোডাক্ট ম্যানেজার মো. মাশরুর হাসান বলেন, চলতি বছর সারা দেশে বেশ ঠাণ্ডা পড়েছে। ওয়ালটনের ওভেন ও রুম হিটারের চাহিদা ও বিক্রি অনেক বেড়েছে। আকর্ষণীয় ডিজাইন, উচ্চ গুণগত মানসম্পন্ন, সাশ্রয়ী মূল্য এবং বিক্রয়োত্তর সেবা সম্পর্কে নিশ্চিত হয়ে হোম অ্যাপ্লায়েন্সেস কেনার পরামর্শ দেন তিনি।  

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।