ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

হাতের নাগালে শতভাগ আসল লেদার পণ্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, জুন ৫, ২০২৩
হাতের নাগালে শতভাগ আসল লেদার পণ্য সেজান মাহমুদ

এবার হাতের নাগালে শতভাগ আসল চামড়ায় তৈরি উন্নতমানের পণ্য পেতে যাচ্ছেন দেশের ক্রেতারা। লেদারের প্রতিটি পণ্যকে ফ্যাশন শিল্পের অনন্য মাত্রায় তুলে ধরতে চায় ব্যাকেল অ্যান্ড ক্লাস্প (Buckle & Clasp)।

 

ব্যাকেল অ্যান্ড ক্লাস্প প্রতিষ্ঠানটির কর্ণধার তরুণ উদ্যোক্তা সাবেক ক্রিকেট বোর্ডের জার্সি ডিজাইনার সেজান মাহমুদ এবার লেদার পণ্য নিয়ে কাজ করার পেছনের গল্প জানালেন।  

সেজান বলেন, ২০২২ সালের শেষ দিকে তিনি যাত্রা শুরু করেন লেদার পণ্যের নতুন এই রিটেইল ব্র্যান্ডটি নিয়ে। দেশের মানুষ অনেক টাকা দিয়ে বিদেশি পণ্য কিনে ব্যবহার করেন। তবে সেই পণ্যগুলো অনেক সময়ই লেদারের পরিবর্তে র‌্যাস্কিনের হয়ে থাকে। ভালোমানের এই লেদার পণ্য কিনতে গেলে অনেকেরই বাজেটে কুলায় না। এসব কথা চিন্তা করেই বাজেট ফেন্ডলি উন্নত পণ্য নিয়ে এসেছে ব্যাকেল অ্যান্ড ক্লাস্প।        

সেজান জানান, স্থানীয় ট্যানারি হতে সম্পূর্ণ অর্গানিক প্রক্রিয়ার মাধ্যমে গুণাগুণ বজায় রেখে চামড়া প্রক্রিয়াজাত করা হয়। তারপর অভিজ্ঞ ডিজাইনারের নকশায় ও আধুনিক মেশিনের সাহায্যে নিখুঁতভাবে তৈরি করা হয় ব্যাকেল অ্যান্ড ক্লাস্পের প্রতিটি পণ্য।  

বিশ্বের নতুন ফ্যাশন ট্রেন্ড লক্ষ্য রেখেই তারা তৈরি করেছে ব্যাগ, ওয়ালেট, জুতা ও জ্যাকেট।  

এছাড়াও নারী ও পুরুষ উভয়ের জন্যই ব্যাকেল অ্যান্ড ক্লাস্পের রয়েছে কার্ডহোল্ডার, গিফটসামগ্রী ও লাইফস্টাইল নানা পণ্য।  

সেজান বলেন, ঢাকার বিভিন্ন অভিজাত এলাকাসহ দেশের বিভাগীয় শহরগুলোতে খুব শিগগিরই দেখা যাবে আমাদের আকর্ষণীয় পণ্যে সাজানো আউটলেট। এছাড়া “Buckle & Clasp”এর অফিসিয়াল ওয়েবসাইট www.buckleclasp.com লিংকটিতে প্রবেশ করে যে কেউ আমাদের পণ্য কেনাকাটা করতে পারবেন ঘরে বসেই। রয়েছে দেশজুড়ে হোম ডেলিভারির সুবিধাও।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।