ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

লাইফস্টাইল

শীত পোশাকে আভিজাত্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
শীত পোশাকে আভিজাত্য

ফ্যাশন হাউস লা রিভের এবারের শীত পোশাকেও ফুটে উঠেছে ঐতিহ্য ও আভিজাত্য। উইন্টার কালেকশনে কালো, লাল, ধূসর, বেগুনি রংকে প্রাধান্য দেওয়ার পাশাপাশি বৈচিত্র্য আনতে অন্যান্য রং জুয়েল ও আর্থি টোন হিসেবে ব্যবহার করা হয়েছে।

 

পোশাকে আভিজাত্য ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে বাটন প্ল্যাকেট, স্লিভ কাফ, নেকলাইন, ফ্রন্ট ও ব্যাক প্যাচসহ পাইথিন ইত্যাদি। এছাড়াও স্বকীয়তা আনতে এসব পোশাকে যোগ করা হয়েছে হাতের কাজ, কারচুপি, এমব্রয়ডারি, থ্রিডি প্রিন্ট এর বিভিন্ন রুচিশীল কারুকার্য।

এখানে ছেলেদের জন্য থাকছে ডেনিম হুডি, নিটেড ব্লেজার, জগার, ট্র্যাক প্যান্টসহ শার্ট, সোয়েট শার্ট, জ্যাকেট, ক্যাজুয়াল ব্লেজার, লাইট ওয়েট সোয়েটার, ফুল স্লিভ টি-শার্ট, পোলো শার্ট,  ডেনিম, কার্গো, বারমুডা ও শর্টস।

এসব পোশাকে ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে নিটেড ডেনিম, পিসি মিলারেজ, ফ্রেঞ্চ টেরি, সিঙ্গেল জার্সি, লিনেন।  

এবারের শীতে মেয়েদের পোশাক পরিকল্পনায় প্রাধান্য পেয়েছে নিটেড শার্ট, সোয়েটার, শ্র্যাগ, লিনেন জ্যাকেট, ক্যাপসহ নিয়মিত আয়োজন শাল, সালোয়ার-কামিজ, লং কামিজ, টিউনিক ইত্যাদি। উল, সিঙ্গেল জার্সি, লিনেন ভিসকজ, জর্জেট, কটনসহ বিভিন্ন ফেব্রিকের এসব আরামদায়ক পোশাকে ব্যবহার করা হয়েছে ফিউশিয়া পিংক, পার্পল, রেড, ব্ল্যাক, অরেঞ্জ, লাইট পিংক, ব্লু, ইয়েলো ও টিল।  

শুধু তাই নয়, শিশুদের জন্যও লা রিভ শীতের আয়োজনে থাকছে জগার্স, সোয়েটশার্ট, ফুল স্লিভ টি-শার্ট ও সোয়েটার।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।