ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

লাইফস্টাইল

ট্রাভেল ভ্লগারদের মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
ট্রাভেল ভ্লগারদের মিলনমেলা

পাহাড়-সাগর বা বনে ঘুরতে কে না ভালোবাসে! প্রত্যেকেই তার ছকবাঁধা জীবনের বাইরে পরিবার, বন্ধুবান্ধব, কলিগ, আত্মীয়স্বজন নিয়ে প্রকৃতি দেখার আশায় বেরিয়ে পড়তে ভালোবাসেন। কিন্তু অজানা জায়গায় ঘুরতে গেলে একজন গাইডের প্রয়োজন হয়।

 

বর্তমান সময়ে, সোশ্যাল মিডিয়ার বদৌলতে ইউটিউব-ফেসবুকেই এখন প্রচুর ট্রাভেল কন্টেন্ট পাওয়া যায় যেখানে ভ্রমণের গাইডলাইন সুন্দরভাবে গোছানো থাকে। এমনকি, ট্যুরে গিয়ে কখন কী খেলে ভালো হবে, কোন রিসোর্টে খরচ কেমন হবে সেইটাও বলা থাকে। যার কারণে, এই ট্রাভেল ব্লগগুলো দেখলে আমাদের ট্যুর প্ল্যান করা একদম সহজ হয়ে যায়।

বাংলাদেশের নিজ উদ্যোগে যারা এই কাজগুলো করে যাচ্ছেন তাদের নিয়ে শনিবার সন্ধ্যায় ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে অবস্থিত রুফটপ রেস্টুরেন্ট-গ্রিল অন দ্য স্ক্যাইলাইনে আয়োজন করা হয় ‘ঢাকা রিজেন্সি প্রেজেন্টস ট্রাভেল ভ্লগারস মিটআপ ২০২৩ (সিজন ১)’ ।  

পেটুক কাপল, আরাফ ইন্তিসার দীপ্ত, বাংলাদেশি ফুড রিভিউয়ার, ড. ফুডি, ডা. সালমান মাহি রুহুল কাওসার, লাবিব হোসেন জয়সহ দেশের সব জনপ্রিয় ট্রাভেল ভ্লগাররা এসেছিলেন রিজেন্সির এই বিশেষ আয়োজনে।  

দীর্ঘ আড্ডায় কীভাবে তাদের ভ্লগগুলোকে আরো উন্নত করা যায়, আরো কোন কোন স্থান ভ্রমণপিপাসুদের সামনে তুলে ধরা যায় এমন নানা বিষয় উঠে আসে।  

আরো সুন্দরভাবে ভ্লগ করার জন্য উপস্থিত সব ভ্লগাররা বাংলাদেশ ট্যুরিজম বিষয়ক সরকারি প্রতিষ্ঠানগুলোর সহযোগিতা কামনা করেন।  


গ্রিল অন দ্য স্কাই লাইনের বার-বি-কিউ ব্যুফে ডিনারের সঙ্গে আয়োজনটির অন্যতম চমক ছিল র‍্যাফেল ড্র। আর পুরস্কার হিসাবে ছিল দেশ-বিদেশের এয়ার টিকিট, তারকা হোটেলে থাকা খাওয়াসহ নানা উপহার।  

পুরো আয়োজনের সমন্বয়কারীর দায়িত্বে ছিলেন সায়েমস ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী ট্রাভেল ভ্লগার আবু সায়েম চৌধুরী, ঢাকা রিজেন্সির সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মো. মাহমুদ হাসান এবং তার টিম।  

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।