ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বসন্ত-ভালোবাসার উৎসবে ‘সারা’র রঙিন আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
বসন্ত-ভালোবাসার উৎসবে ‘সারা’র রঙিন আয়োজন

বাতাসে বাসন্তি নতুন ফুলের ঘ্রাণ, সঙ্গে ভালোবাসা দিবসের আবেশ। ভালোবাসা ও ফাল্গুন যেন মিশে গেছে একইসঙ্গে।

বসন্ত ঋতুকে আরও বর্ণিল করে তোলে বৈচিত্র্যময় পোশাক। আর তাই ঋতুরাজ বসন্ত ও ভালোবাসা দিবসকে স্বাগত জানাতে বর্ণিল পোশাকের আয়োজন নিয়ে এসেছে ‘সারা লাইফস্টাইল’।

‘সারা’র এবারের ফাল্গুনের আয়োজনে সব ধরনের পোশাকেই রয়েছে বসন্তের ছোঁয়া। এ যেন বসন্ত ছুঁয়েছে পোশাকে। রঙিন ফ্লোরাল মোটিফে বাসন্তি, হলুদ, বাদামি হলুদ, ম্যাজেন্টা, বেবি পিঙ্ক রঙের সব কালেকশনে ট্রেন্ডি প্যাটার্ন আর সময় ও পরিবেশ উপযোগী কাপড়ের ধরন ক্রেতাদের ভালো লাগবে।

‘সারা’ লাইফস্টাইলের বসন্ত আয়োজনে মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, থ্রি পিস, ফ্যাশন টপস, শাড়ি। আর ছেলেদের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, পোলো ও টি-শার্টসহ বিভিন্ন আয়োজন। এ ছাড়া ‘সারা’র কিডস কালেকশনে মেয়েদের জন্য থাকছে ফ্রক, টপস, কুর্তি, থ্রি পিস। আর কিডস কালেকশনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, প্যান্ট। পাশাপাশি বসন্তের এবারের আয়োজনে অন্যতম আকর্ষণ থাকছে বাবা-ছেলের মিনিমি পাঞ্জাবি কালেকশন।

ভালোবাসা দিবসকে ঘিরেও আছে ‘সারা’র বিশেষ আয়োজন। এ আয়োজনে ভ্যালেন্টাইন স্পেশাল কাপল টি-শার্টের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন কালেকশন। ভালোবাসা দিবসের কালেকশনে ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট। আর মেয়েদের জন্য ভ্যালেন্টাইনস কালেকশনে থাকছে থ্রি পিস, কুর্তি, ফ্যাশন টপস ও ক্যাজুয়াল শার্ট ইত্যাদি।

‘সারা’ লাইফস্টাইলের এবারের ফাল্গুন ও ভ্যালেন্টাইনস কালেকশনের এসব পোশাকের ডিজাইনে প্রাধান্য দেওয়া হয়েছে রঙিন কাপড়ের সঙ্গে ফ্লোরাল প্রিন্টের। এ ছাড়া আরামদায়ক কাপড়ের পাশাপাশি পোশাকের গুণগতমানের দিকে বরাবরের মতোই প্রাধান্য দিয়েছে ‘সারা লাইফস্টাইল’। ক্রেতারা এসব পোশাক পেয়ে যাবেন ৫০০ টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউস নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী-ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‌্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। ‘সারা’র নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি-৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে ‘সারা’র দশম আউটলেট। বগুড়ায় (হোল্ডিং নম্বর-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া-৫৮০০) রয়েছে ‘সারা’র একাদশতম আউটলেট। সিলেটে (হাউস-৩১ এ, কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট-৩১০০) চালু হয়েছে ‘সারা’র আরও একটি আউটলেট। সর্বশেষ ‘ওহাব টাওয়ার’, হোল্ডিং নম্বর-৩১০, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক, ওয়ার্ড নম্বর ১৬, ফেনী শহরে কার্যক্রম শুরু হয়েছে ‘সারা’র আউটলেটের। এ ছাড়া খুব শিগগিরই বরিশাল শহরের বিবির পুকুর পাড়ে ‘সারা’র আরও একটি নতুন আউটলেট চালু হতে যাচ্ছে।   

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন।  

এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।