ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নলছিটিতে বিএনপির ৭৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
নলছিটিতে বিএনপির ৭৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ঝালকাঠি: ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা ও বোমা বিস্ফোরণের অভিযোগে বিএনপির ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০ থেকে ৪৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

 

গতকাল শনিবার (৩ ডিসেম্বর) রাতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল খান বাদী হয়ে নলছিটি থানায় মামলা দায়ের করেন।  

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চর বহরমপুর সড়কে বাইতুল্লাহ জামে মসজিদ ও এতিমখানার মাঠে গোপনে বৈঠক করছে বিএনপি নেতাকর্মীরা। এ সময় সেখানে আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত হলে তাদেরকে মারধর শুরু করে বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে তাদের হত্যার উদ্দেশ্যে তিন চারটি বোমা বিস্ফোরণ করে। পরে ৯৯৯ কল দিলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।  

নলছিটি উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আনিচুর রহমান খান হেলাল জানান, নলছিটিতে এ ধরণের কোন ঘটনা ঘটেনি। এসব আজগুবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।