ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গজারিয়ায় দুই ফিলিং স্টেশনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
গজারিয়ায় দুই ফিলিং স্টেশনকে জরিমানা

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়ায় পৃথক দুইটি ফিলিং স্টেশনকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মাপে কারচুপি ও ভেরিফিকেশন সনদ না থাকায় এ অর্থদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার ভবেরচর ও বাউশিয়া এলাকায় পৃথক অভিযানে এ জরিমানা করা হয়। নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিএম রাশেদুল ইসলাম।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, গোপন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) সার্বিক সহযোগিতায় উপজেলার ভবেরচর এলাকার ফিদা ফিলিং স্টেশনে অভিযান চালানো হয়। সে সময় মাপে কারচুপি দায়ে ফিলিং স্টেশনটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ওই ফিলিং স্টেশনে ৫ লিটার অকটেনের পরিবর্তে ৪৩০ মিলিলিটার কম দেওয়া হচ্ছিলো।  

এছাড়া উপজেলার বাউশিয়া এলাকার দাউদকান্দি ফিলিং পৃথক অভিযান চালালে সেখানে ভেরিফিকেশন সনদ পাওয়া যায়নি। এতে ওই ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে বিএসটিআইয়ের পরিদর্শক (মেট্রোলজি) মো. কামরুল পলাশ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।