ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মহাসড়কে পুলিশের কড়া নজরদারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
মানিকগঞ্জে মহাসড়কে পুলিশের কড়া নজরদারি

মানিকগঞ্জ: মানিকগঞ্জ থেকে ঢাকার অন্যতম প্রবেশদ্বার ঢাকা-আরিচা মহাসড়কের বেশ কিছু স্থানে তল্লাশি চৌকি বসিয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক সড়কসহ ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকাল ১১টার মহাসড়কের বেশ কয়েকটি স্থানে পুলিশের তল্লাশি টিম দেখা গেছে। ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়া, মহাদেবপুর, বরঙ্গাইল, মানিকগঞ্জ বাস্ট্যান্ড, জাগীর, গোলড়া ও নয়াডিঙ্গি এলাকায় পুলিশের বেশ কয়েকটি তল্লাশি টিমের উপস্থিতি দেখা গেছে।

জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া হাইওয়ে থানা পুলিশ ঢাকাগামী যানবাহন ও যাত্রীদের তল্লাশি করছে। পুলিশ বলছে, বিএনপির সমাবেশকে কেন্দ্রে করে নয় বরং জঙ্গি, মাদক চোরাচালান ও অবৈধ অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। শিবালয় থানার অধীনে পাটুরিয়া ফেরি ঘাট, আরিচা ফেরি ঘাট এবং মহাদেবপুরেও পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়েছে। বরঙ্গাইল হাইওয়ে ফাঁড়ি থেকে টেপড়া বাস স্ট্যান্ড এলাকায় একটি তল্লাশি চৌকি বসানো হয়েছে।

অন্যদিকে সিংগাইর থানার অধীনে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক সড়কে দুইটি চেকপোস্ট বসিয়েছে পুলিশ। এছাড়া গোলড়া হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে যানবাহন ও যাত্রীদের তল্লাশি করছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ খান বাংলানিউজকে বলেন, গতকাল হাইওয়ে পুলিশের নির্দেশনা অনুযায়ী মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসানো হয়। জঙ্গি, মাদক চোরাচালান ও অবৈধ অস্ত্র যাতে কেউ বহন করতে না পারে সে জন্য আমাদের এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে।

মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী জঙ্গি, সন্ত্রাসী ও চাঁদাবাজদের ধরতে ১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সারা দেশেই পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।