ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে কোমলমতি শিশুদের চিত্রাঙ্কন-কুইজ প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
ঝালকাঠিতে কোমলমতি শিশুদের চিত্রাঙ্কন-কুইজ প্রতিযোগিতা

ঝালকাঠি: ঝালকাঠির ঐতিহ্যবাহী সিটি ক্লাব ও পাঠাগারের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কোমলমতি শিশুদের চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  

এছাড়াও সংগঠনটির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী নানা কর্মসূচির আয়োজন রয়েছে।

আন্তঃ ক্লাব ক্রীড়া প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা কেন্দ্রীয় কবরস্থান পরিষ্কার, সভাপতি বনাম সম্পাদক প্রীতি ফুটবল ম্যাচ, দুস্থদের মাঝে খাবার ও কম্বল বিতরণ।  

এরই ধারাবাহিকতায় শনিবার সকালে সিটি ক্লাবের নিজস্ব হলরুমে সিটি কিন্ডার গার্টেনের অর্ধশতাধিক শিশু শিক্ষার্থীদের নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  

এ সময় উপস্থিত ছিলেন- সিটি ক্লাবের সাধারণ সম্পাদক মাইনুল হক বাপ্পি, সাবেক সভাপতি আব্দুল হাকিম মাঝি, প্রচার সম্পাদক মিলন হাওলাদার, সদস্য-মশিউর রহমান ফরহাদ, আজাদ রহমান, মাসুদ পারভেজসহ অন্যান্য সদস্যরা এবং অর্ধশত কোমলমতি শিশু ও তাদের অভিভাবকরা।  

সংগঠনের সাধারণ সম্পাদক মাইনুল হক বাপ্পি বলেন প্রতি বছরই আমরা কোমলমতি শিশুদের নিয়ে এরকম আয়োজন করে থাকি। এসব প্রতিযোগিতা শিশুদের মেধা বিকাশে কিছুটা হলেও ভূমিকা রাখে। শিশুদের নিয়ে এরকম আয়োজন করায় অভিভাবকরা আনন্দ সংগঠনকে ধন্যবাদ জ্ঞাপন করেছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।