ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাসেল স্কয়ারে কাভার্ডভ্যান চাপায় নিহত দুজন সহকর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
রাসেল স্কয়ারে কাভার্ডভ্যান চাপায় নিহত দুজন সহকর্মী

ঢাকা: রাজধানীর কলাবাগান শেখ রাসেল স্কয়ার মোড়ে কাভার্ডভ্যান চাপায় নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা  হলেন - জাকির হোসেন (৩৫) ও জন বিশ্বাস (৩৭)।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃতদেহ দুটি শনাক্ত করেন স্বজনরা।

নিহত জাকিরের মামা আব্দুর রহিম বলেন, তাদের বাড়ি দিনাজপুর জেলার জেলার খানসামা থানার গোয়ালডিহি গ্রামে। জাকিরের বাবার নাম নাজিমুদ্দিন। মোহাম্মদপুর নবোদয় হাউজিং এলাকায় সাকসেস ডেন্টাল নামে একটি ল্যাবরেটরির টেকনিশিয়ান ছিল সে। ওই ল্যাবেই থাকতো সে। জাকিরের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।  তারা গ্রামে থাকে।

নিহত জনের ফুপাতো ভাই রাজু আহমেদ বলেন, জন বিশ্বাসও সাকসেস ডেন্টাল ল্যাবরেটরির টেকনিশিয়ান ছিলেন। ওই ল্যাবেই থাকতেন তিনি। তাদের বাড়ি খুলনা জেলার দাকোপ থানার লাউডোব গ্রামে। জনের বাবার নাম পুলিন বিশ্বাস। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তারা গ্রামের বাড়িতে থাকেন।

কলাবাগান  থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন বলেন, গত রাতে শেখ রাসেল স্কয়ারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান রিকশাকে চাপা দিয়ে অস্থায়ী ট্রাফিক পুলিশবক্স ঢুকে যায়। এতে রিকশাআরোহী দুইজন ঘটনাস্থলেই মারা যান। প্রথমে তাদের পরিচয় জানা না গেলেও পরে তাদের স্বজনরা মৃতদেহ শনাক্ত করেন।  

তিনি বলেন, এই ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন। আহত রিকশাচালক খোকন মিয়া (৩০) কে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তার পা ও হাত ভেঙে গেছে। আহত আরও একজনকে গণস্বাস্থ্য হাসপাতালে পাঠানো হয়েছিল। তার নাম জানা যায়নি।

এসআই আরও বলেন, ঘটনার পরপরই কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে যায়। ভ্যানটি আমরা জব্দ করেছি। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

>>> পড়ুন রাজধানীতে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রিকশায় ধাক্কা, নিহত ২

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪,  ২০২২
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।