ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
পাকুন্দিয়ায় সাড়ে ৪ কেজি গাঁজাসহ আটক তিন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।  

সোমবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার বটতলা-নরপতি ও কাওয়ালীকান্দা এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী ফয়েজুর রহমান ও এসআই মহাসিন হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা পৃথক দুটি অভিযানে অংশ নেন।

আটক মাদক বিক্রেতারা হলেন, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার নরপতি এলাকার মতিউর রহমানের স্ত্রী সুফিয়া (৬০) ও একই উপজেলার কাওয়ালীকান্দা এলাকার মৃত ইছামুদ্দিনের ছেলে মো. রাজিব মিয়া (৩৪) এবং করিমগঞ্জ উপজেলার আইলা এলাকার মো. কফিলের ছেলে মো. রফিক (২৩)।  

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসতেছিলেন মাদক বিক্রয় করে আসছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে পাকুন্দিয় উপজেলার বটতলা-নরপতি এলাকার সুফিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করেন। অভিযানে ৪ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা সুফিয়াকে আটক করা হয়।  

এছাড়াও একই দিন বিকেল সোয়া ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাকুন্দিয়া উপজেলার কাওয়ালীকান্দা এলাকার রাজিব মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করেন। অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা মো. রাজিব মিয়া ও মো. রফিককে আটক করা হয়।  

এ প্রসঙ্গে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বাংলানিউজকে জানান, পৃথক অভিযান পরিচালনা করে গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাকুন্দিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।