ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে স্কুলের নিয়োগে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
ঝালকাঠিতে স্কুলের নিয়োগে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরের আঙ্গারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি ও অবৈধ নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) সকালে রাজাপুর-কাঠালিয়া সড়কে ওই স্কুলের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে মানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেন। সেখানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফজলুল হক, দাতা সদস্য ফারুক হাওলাদার, নুরুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলায়েত হোসেন, স্থানীয় মেম্বর এমএ শুক্কুর, অভিভাবক ইউনুচ আলী, প্রাক্তন ছাত্রী নাসরিন আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, ম্যানেজিং কমিটির কাউকে না জানিয়ে প্রধান শিক্ষক টাকার বিনিময়ে একই পরিবারের তিনজনকে নিয়োগ দিয়েছেন। এ জন্য প্রধান শিক্ষককে প্রত্যাহার ও নিয়োগ বাতিল করার দাবি জানাই।

প্রধান শিক্ষক মিজানুর রহমান অভিযোগ অস্বীকার করে জানান, নিয়োগে অনেক আগেই যথাযথ প্রক্রিয়ায় হয়েছে। মূলত ম্যানেজিং কমিটি নিয়ে দ্বন্দ্বেই মিথ্যা নানা অভিযোগ তোলা হচ্ছে। তিনি কোনো দুনর্নীতি অনিয়ম করেননি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।