ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডেমরায় ১১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
ডেমরায় ১১৪ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর ডেমরা থেকে ১১৪ কেজি গাঁজাসহ মো. জুনাইদ নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) তেজগাঁও বিভাগ।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মো. শাহাদাত হোসেন সুমা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

জুনাইদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার রামরাইল পশ্চিম পাড়ায়। অভিযানের সময় তার কাছ থেকে ১১৪ কেজি গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

শাহাদাত হোসেন সুমা জানান, সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ডেমরা থানার আমুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, গ্রেফতার জুনাইদ ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যানে করে ঢাকায় নিয়ে আসতেন। এরপর তার সহযোগীদের নিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান শাহাদাত হোসেন সুমা।  

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।