ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

৬৬৪ মোবাইলসহ ২০ চোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
৬৬৪ মোবাইলসহ  ২০ চোর আটক

ঢাকা: নারায়ণগঞ্জের সোনারগাঁও, রাজধানীর মোহাম্মদপুর, পল্লবী ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর চক্রের ২০ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

আটকরা হলেন- আব্দুল রাজ্জাক (৬০), হাদীদ ইকবাল (৩৫), মাসুদ (২৮), রাশেদ ঢালী (৩১), ইব্রাহীম (৩২), আরিফুর হোসেন (১৯), জাকির তালুকদার (৩৫), জুয়েল (৩০), রাসেল (২৯), নজরুল ইসলাম (৩৯), বিল্লাল হোসেন (৩০), ফেরদৌস রায়হান সাগর (২৪), সুলতান খান (২০), সাব্বির (২০), আসলাম (৫০), উজ্জল (২৫), বাচ্চু ঢালি (৩২), সুজন (২৭), সফিকুল ইসলাম (৩৫) ও জহির (২৬)।

সোমবার (১৯ ডিসেম্বর) রাতে পরিচালিত পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬৬৪টি মোবাইলফোন, ৩০৬টি মোবাইল ফোনের ব্যাটারি এবং নগদ ১০ হাজার ২৭০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, আটক ব্যক্তিরা রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয়ে জড়িত ছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।