ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়ল থানায় রাখা মামলার আলামত ৮ গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
আগুনে পুড়ল থানায় রাখা মামলার আলামত ৮ গাড়ি আগুনে পুড়ল থানায় রাখা মামলার আলামত ৮ গাড়ি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া থানায় বিভিন্ন মামলায় আলামত হিসেবে জব্দ করে রাখা গাড়িতে আগ্নিকাণ্ডের ঘটেছে। আগুনে আটটি গাড়ি পুড়ে গেছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে আশুলিয়া থানার (পুরাতন) সামনে অরক্ষিতভাবে রাখা এসব গাড়িতে আগুন লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের পাশে রাখা গাড়িগুলোর একটির নিচে ধোঁয়া দেখতে পায় জনতা। পরক্ষণেই আগুন সেখানে থাকা অন্যান্য গাড়িগুলোতে ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বিভিন্ন মামলার আলামত হিসেবে রাখা দুটি টেক্সিক্যাব, পাঁচটি প্রাইভেটকার ও একটি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ফায়ার লিডার আনোয়ার হোসেন বলেন, আগুনে বেশ কয়েকটি গাড়ি পুড়ে যায়। আগুন লাগার কারণ জানা যায়নি। কারো ফেলে দেওয়া বিড়ি-সিগারেট থেকে এ আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।