ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে তরুণীকে ধর্ষণ-ভিডিও ধারণ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
নরসিংদীতে তরুণীকে ধর্ষণ-ভিডিও ধারণ, আটক ১

নরসিংদী: নরসিংদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে করা মামলায় সাগর আহম্মেদ (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে এ তথ্য জানিয়েছেন র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে নরসিংদী শহরের বৌয়াকুড় স্টেশন রোড এলাকা থেকে সাগরকে আটক করা হয়।

আটক সাগর কুমিল্লা জেলার কোম্পানীগঞ্জ থানার বাইয়রা এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে। তিনি নরসিংদী শহরের বৌয়াকুড় মহল্লার আলমগীরের বাড়ির ভাড়াটিয়া। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল, দুইটি সিমকার্ড ও ধর্ষণের ভিডিও জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাগর নরসিংদীতে বসবাসকারী ২২ বছর বয়সী এক তরুণীর সঙ্গে ফেইসবুকে ভুয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তিনি এ বছরের ১১ জানুয়ারির পর থেকে ওই তরুণীকে একাধিকবার ধর্ষণ এবং ধর্ষণের দুটি নগ্ন ভিডিও ধারণ করেন। যৌন সম্পর্ক না রাখলে ওই তরুণীর নগ্ন ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। পরে ফেইসবুকে একটি ভুয়া আইডি তৈরি করে ওই তরুণীর কিছু নগ্ন ছবি আপলোড করেন তিনি।

এরপর ফোনে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে সর্বশেষ গত ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় ওই তরুণীকে ধর্ষণ করেন সাগর। শহরের বৌয়াকুড় মহল্লার সারোয়ারের মালিনাধীন ৫ তলা ভবনের চতুর্থ তলায় তার চাচাতো বোনের স্বামীর ভাড়া বাসায় তাকে ধর্ষণ করা হয়। এসব ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে নিজে বাদী হয়ে নরসিংদী সদর থানায় মামলা করেন ওই তরুণী। এরই ভিত্তিতে সাগরকে আটক করে র‌্যাব।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, অনেক মেয়ের সঙ্গেই সাগরের অবৈধ সম্পর্ক রয়েছে। নির্যাতিতা তরুণী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা ছাড়া আর কোনো বিকল্প ভাবছিলেন না। মামলা করার পর তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে শহরের স্টেশন রোড থেকে সাগরকে আটক করে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২  
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।