ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তানসহ স্বামীর বিষপান, সন্তানের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তানসহ স্বামীর বিষপান, সন্তানের মৃত্যু প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলার গোপালপুর এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শিশু সন্তানকে (২) নিয়ে আগাছানাশক পান করেন স্বামী হান্নান শেখ (৪০)। এ ঘটনায় সন্তান আয়ান শেখের মৃত্যু হয়েছে।

 

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ভোরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আয়ান শেখের মৃত্যু হয়।  
 
এর আগে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে স্ত্রী সুফিয়া বেগমের (২৮) সঙ্গে ঝগড়া করে স্বামী হান্নান শেখ নিজে ঘাস মারার কীটনাশক পান করেন। এসময় তার সন্তান আয়ানকেও কীটনাশক পান করান।  

পরে অসুস্থ অবস্থায় তাদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালটিতে কয়েকদিন চিকিৎসার পরও অবস্থার উন্নতি না হলে চিকিৎসক তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঢাকায় নেওয়ার পথে আয়ানের মৃত্যু হয়। হান্নান শেখ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়।  

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।