ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মদপান করে দুইজনের তর্ক, একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
মদপান করে দুইজনের তর্ক, একজনের মৃত্যু ফাইল ছবি

বান্দরবান: জেলার রুমা উপজেলায় মদ্যপ অবস্থায় তর্কের এক পর্যায়ে মারামারিতে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম উসানু মারমা (৩২)।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে বান্দরবানের এক নম্বর পাইন্দু ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের নিয়াংক্ষ্যাং পাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পাড়াবাসীর সূত্রে জানা যায়, বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে রুমা উপজেলার দুর্গম নিয়াক্ষ্যং পাড়ার কাছে আবুল কাসেম (৫৫) নামে এক গরু ব্যবসায়ী হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। পরে তার মরদেহটি পাহাড়া দিতে পাড়াবাসীর সঙ্গে সারারাত উসানু মারমা ও অংসাইচিং মারমা নামে দুজন একত্রে অবস্থান করেছিলেন।

পরে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে মৃত আবুল কাসেমের বাড়ি চট্টগ্রামে তার মরদেহ নিয়ে যাওয়ার পর সেখানে মদ্যপান অবস্থায় উসানু মারমা ও অংসাইচিং মারমার মধ্যে মদপান নিয়ে তর্ক শুরু হয়। এক পর্যায়ে ধস্তাধস্তি হলে অংসাইংচিং মারমা সড়কের পাশে থাকা একটি ইট দিয়ে উসানু মারমার মাথায় আঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

বান্দরবানের রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর জানান, ঘটনাস্থল থেকে মৃত উসানু মারমার লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ঘটনায় জড়িত আসামি অংসাইচিং মারমাকে আটক করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০২২

এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।